লাখ টাকার অফার ফিরিয়ে নৌকার প্রচারণায় জায়েদ খান

লাখ টাকার অফার ফিরিয়ে নৌকার প্রচারণায় জায়েদ খান

আর মাত্র কিছুদিন পরেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। আর এই নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের হয়ে নৌকার পক্ষে অনেক শোবিজ তারকাই প্রচারণায় অংশ নিচ্ছেন। সেই কাতারে আছেন ঢাকাই চলচ্চিত্রের নায়ক জায়েদ খান। সম্প্রতি তাকে দেখা গেল নৌকায় ভোট চাইতে। নেত্রকোণার কেন্দুয়া উপজেলার পথে-ঘাটে লিফলেট বিতরণ করে তিনি নৌকার প্রার্থী অসীম কুমার উকিলের পক্ষে ভোট চাচ্ছেন।

 

জায়েদ খান বলেন, নির্বাচনের শুরু থেকে অনেক প্রার্থী তার পক্ষে মাঠে নামার আহ্বান জানান। লাখ লাখ টাকার অফার করা হয়। এসব প্রস্তাব আমি গ্রহণ করিনি।

 

কেন্দুয়ায় প্রচারণা প্রসঙ্গে জায়েদ খান বলেন, অসীম কুমার উকিল দাদাকে আমি ব্যক্তিগতভাবে পছন্দ করি। তাই নিজের গাড়ির তেল পুড়িয়ে প্রচারণায় এসেছি। কেউ বলতে পারবে না আমি প্রচারের জন্য টাকা নিয়েছি। এখানে আমাকে দেখতে লাখ লাখ মানুষ দাঁড়িয়ে যান। নৌকার পক্ষে ভোট চেয়েছি, মানুষ আমাকে কথা দিয়েছে, এখানে এসে ভালোবাসা পেয়েছি। এটাই আমার প্রাপ্তি।

 

প্রসঙ্গত, সম্প্রতি জায়েদ খান দুবাই গিয়েছিলেন। সেখানে বেশ কয়েকটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। দেশে ফিরেই চট্টগ্রাম চলে যান। ফিরেই মালয়েশিয়ায় যান। এরপর দেশে ফিরেই তাকে নৌকার পক্ষে ভোট চাইতে দেখা গেল।

আপনি আরও পড়তে পারেন